OneDrive vs Google Drive (Google One – 2021) How to use Microsoft OneDrive || Ashik TecHtube



OneDrive vs Google Drive (Google One – 2021) How to use Microsoft OneDrive || Ashik TecHtube

OneDrive vs Google Drive (Google One - 2021)  How to use Microsoft OneDrive || Ashik TecHtube

আজকের ভিডিওতে কথা বলবো One Drive Vs Google Drive কি? কিভাবে কাজ করে? , One Drive এবং Google Drive কোন কাজে ব্যবহার করা হয়? , ওয়ান ড্রাইভ এবং গুগল ড্রাইভের সুভিদা ও অসুভিদা কি কি ? । And Than, One Drive এবং Google Drive এর মধ্যে পার্থক্য কি । এবং সর্বশেষ আমরা দেখব One Drive এবং Google Drive কিভাবে ব্যাবহার করতে হয় তার One Drive এবং Google Drive A টু Z
গুগল ড্রাইভ কি ?
গুগল ড্রাইভ একটি ক্লাউড-ভিত্তিক স্টোরেজ সলিউশন। যা আপনাকে অনলাইনে images, videos, files, documents, sheets, slides সেইভ করতে এবং যে কোনও স্মার্টফোন, ট্যাবলেট বা কম্পিউটার থেকে যে কোনও জায়গায় অ্যাক্সেস করতে দেয়। নিরাপদে ফাইলগুলি আপলোড করতে এবং এগুলি অনলাইনে সেইভ করতে আপনি আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইসে ড্রাইভ ব্যবহার করতে পারেন। গুগল ড্রাইভ সার্ভিসটি 2012 সালে অনলাইন এ প্রকাশ করা হয়।
ওয়ান ড্রাইভ কি ?
ওয়ান ড্রাইভ ও একটি অনলাইন ক্লাউড স্টোরেজ সার্ভিস। এই ওয়ান ড্রাইভ এর আগের নাম ছিল স্কাই ড্রাইভ কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ওয়ান ড্রাইভ। ওয়ান ড্রাইভ সার্ভিসটি ১ আগস্ট ২০০৭ সালে অনলাইন এ প্রকাশ করা হয়। এই এ্যাপ্লিকেশনটি তৈরি করেছে মাইক্রোসফট। মাইক্রোসফট ওয়ান ড্রাইভ এ আপনি Google Drive এর মত আপনার ব্যাক্তিগত তথ্য রাখতে পারবেন।আপনি চাইলে ব্যাবসায়িক তথ্য রাখতে পারবেন।

OneDrive vs Google Drive (Google One) – 2021 || How to use Microsoft OneDrive

জিমেইল একাউন্ট তৈরি করুন নিচের ভিডিও দেখে সঠিক নিয়মে:
https://www.youtube.com/watch?v=rYcUnvTOX-s

Don’t forget to subscribe if you are new to this channel and share this video with your friends. Look around for videos like the one you just saw.

👍LIKE, 💬COMMENT, ♻SHARE, 🙏SUPPORT & SUBSCRIBE!!!

কোন হেল্প লাগলেঃ https://www.facebook.com/mdashikmollick.01
ফেসবুক পেজ: https://www.facebook.com/mdashikmollick
ইনস্টাগ্রামে আমিঃ https://www.instagram.com/mdashikurmollick
ফেসবুক পেজ -2: https://www.facebook.com/ashiktechtube

আপনি চাইলে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে পাশের বেল-বাটন টি অন করে রাখতে পারেন এবং আমাদের এই ভিডিওটি আপনার ইপকারে আসলে ভিডিওতে একটি লাইক করে আপনার মূল্যবান মতামত বা পরামর্শ কমেন্ট বক্সে লিখে আমাদের জানাইতে পারেন, (আপনাদের প্রতিটি মতামতই আমরা সর্বাধিক গ্রুত্বের সাথে বিবেচনা করে থাকি)
এবং আপনি চাইলে এই ভিডিওটি আপনার সোশাল মিডিয়ায় শেয়ার করতে পারেন , [আপনার একটি শেয়ারই কোন মানুষের উপকার হতে পরে]।
ধন্যবাদ সবাইকে

Contact on mail:
[email protected]
Or, Comment box
#Ashik_TecHtube​, #Ashik_Skills​ #Mdashikmollick

Comments are closed.