【Ki Keno Kivabe】কৃত্রিম ভিডিও তৈরির ভয়ংকর নতুন প্রযুক্তি আনল OpenAI !



Ki Keno Kivabe :কৃত্রিম ভিডিও তৈরির ভয়ংকর নতুন প্রযুক্তি আনল OpenAI !

কৃত্রিম ভিডিও তৈরির ভয়ংকর নতুন প্রযুক্তি আনল OpenAI !

আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের দিক থেকে প্রযুক্তি বিশ্বে সবচেয়ে জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ কম্পানি ওপেনএআই। ওপেনএআই এর চ্যাট জিপিটির নাম আমরা সবাই শুনেছি। প্রযুক্তি বিশ্বের অন্যতম সেরা এই কম্পানি, অতি সম্প্রতি সম্পূর্ণ নতুন এক প্রযুক্তি উন্মোচন করেছে। এর নাম সোরা। জাপানি ভাষায় সোরা অর্থ আকাশ। ওপেনএআই এর আবিষ্কৃত সোরা একটি নতুন আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বা এআই মডেল। যা টেক্সট প্রম্পট থেকে কাল্পনিক এবং হুবহু বাস্তবের মত উভয় ধরনের দৃশ্য তৈরী করতে পারে। যেমন এই দৃশ্যগুলোর কোনটিই বাস্তব নয়, এগুলোর সবই সোরা এআই মডেল ব্যবহার করে তৈরী করা হয়েছে।
সোরা প্রকল্পের প্রাথমিক পর্যায়েই এমনসব ভিডিও তৈরী করতে সক্ষম হয়েছে, যা সত্যিকার অর্থেই অবাক করা। খুব মনোযোগ দিয়ে না দেখলে বোঝার তেমন কোন উপায়ই নেই যে, এগুলো আসলে কৃত্রিম দৃশ্য। সেকারণে প্রযুক্তিবিদেরা ভবিষ্যতে এই প্রযুক্তির ভয়াবহ অপব্যবহারের আশঙ্কা করছেন।
ওপেনএআই এর নতুন এআই মডেল সোরা কিভাবে কাজ করে এবং ভবিষ্যতে এই প্রযুক্তি আমাদের জন্য কতটা ভয়ংকর পরিস্থিতি তৈরী করতে পারে সে সম্পর্কে আলোচনা করা হবে কিকেনকিভাবে র এই পর্বে।

0:00 নতুন এআই মডেল
1:16 সোরা কি?
2:26 সোরা কিভাবে কাজ করে?
3:15 সোরার ভয়ংকর ভবিষ্যৎ
6:14 প্রজেক্ট Q*

কিকেনকিভাবে র ফেসবুক পেইজেও নিয়মিত সকল ভিডিও প্রকািশিত হচ্ছে। কিকেনকিভাবে র ভিডিওগুলো ফেসবুকে দেখতে চাইলে লাইক এবং ফলো করে আমাদের সাথে থাকুন।
ফেসবুক পেজ: https://www.facebook.com/kikenokivabe

আমাদের কালো পিপড়া চ্যানেলে আবারো ভিডিও প্রকাশিত হচ্ছে। নতুন ভিডিও দেখুন: https://bit.ly/2YwLW6d

💡 সাবস্ক্রাইব করুন: https://goo.gl/sBmcKv
🔔বেল আইকন ক্লিক করুন🔔

💡 আমাদের ওয়েব সাইট ঘুরে আসুন:
▶ https://kikenokivabe.com/

⚠ এই ভিডিওতে প্রচারিত সকল তথ্য সংশ্লিষ্ট ওয়েবসাইট / বই / জার্নাল / ম্যাগাজিন / জাতীয় ও আর্ন্তজাতিক গণমাধ্যম / প্রামাণ্যচিত্র থেকে সংগৃহীত।

⚠ এই ভিডিওতে ব্যবহৃত কিছু ছবি প্রকৃত ব্যক্তি, ঘটনা, সময় বা স্থানকে উপস্থাপন করে না; দৃশ্যের শূণ্যতা পূরন করতে তা ব্যবহার করা হয়েছে।

⚠ এই ভিডিও ডাউনলোড করে, পুনরায় কোন ধরনের প্রচার মাধ্যমে বিতরণ করবেন না।

CONTACT US:
✉ email: [email protected]